বাংলাদেশে কনসার্ট নিয়ে আতিফের বার্তা


Shikha BD প্রকাশের সময় : অক্টোবর ১৭, ২০২৪, ৪:৫৮ অপরাহ্ন /
বাংলাদেশে কনসার্ট নিয়ে আতিফের বার্তা

পাকিস্তানের জনপ্রিয় গায়ক আতিফ আসলাম। বাংলাদেশ ও পাকিস্তানের শিল্পীদের নিয়ে ‘ম্যাজিকাল নাইট ২.০’ কনসার্টে অংশ নেবেন এই শিল্পী। এটি আয়োজন করছে ট্রিপল টাইম কমিউনিকেশন।

গত ১৬ অক্টোবর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বাংলাদেশে আসার বিষয়টি নিশ্চিত করে পোস্ট দিয়েছেন আতিফ। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বাংলাদেশ, আমি আসছি।’ একইসঙ্গে কনসার্টের তারিখ ও টিকিটের প্রাপ্তির ওয়েবসাইটের লিংকও শেয়ার করেছেন তিনি।

এর আগে ট্রিপল টাইম কমিউনিকেশন তাদের অফিসিয়াল ফেসবুকে আতিফ আসলামের ‘কুচ ইস তারহা’ গানের মিউজিক শেয়ার করে কনসার্টের ঘোষণা দেয়। এই কনসার্টে আতিফ ছাড়াও পাকিস্তানের আবদুল হান্নান এবং বাংলাদেশের তাহসান খান ও ব্যান্ড কাকতাল পারফরম করবে।

ট্রিপল টাইম কমিউনিকেশনের পক্ষ থেকে জানানো হয়, ২৯ নভেম্বর বিকেল ৫টায় বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হবে কনসার্টটি। দুপুর ১টায় দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে। শিগগিরই শুরু হবে টিকিট বিক্রির কার্যক্রম। টিকিট পাওয়া ‘টিকিট টুমোরো’ (https://www.tickettomorrow.com/) নামের ওয়েবসাইটে।

এর আগে আতিফ ২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফরম করতে প্রথমবার ঢাকায় আসেন। এরপর ২০১৬ সালে ‘রিদম ফর অল উইথ আতিফ আসলাম নাইট লাইভ ইন ঢাকা’য় অংশ নিতে দ্বিতীয়বার বাংলাদেশ সফর করেন।

সর্বশেষ গত এপ্রিলে ঢাকায় পারফরম করেন তিনি। ‘লেটস ভাইভ আর্ট অ্যান্ড মিউজিক ফেস্টিভ্যাল’ শিরোনামের কনসার্টটিতে গেয়ে শোনান ‘ও লামহে’, ‘তেরে বিন’, ‘পেহলি নাজার ম্যায়’, ‘তেরে লিয়ে’সহ তার গাওয়া জনপ্রিয় বেশকিছু গান। সেই কনসার্টে আতিফের সঙ্গে পারফরম করেছিলেন বাংলাদেশের আহমেদ হাসান সানি, ব্যান্ড কাকতাল, ফিরোজ জং ও কার্নিভ্যাল।