বিএনপি নেতা মিছবাহুল কাদির ফাহিমের রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


Shikha BD প্রকাশের সময় : অক্টোবর ২৬, ২০২৪, ১:৪৪ অপরাহ্ন /
বিএনপি নেতা মিছবাহুল কাদির ফাহিমের রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেট জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা কানাডা প্রবাসী মিছবাহুল কাদির ফাহিমের আশু রোগ মুক্তি কামনা করে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) শোভাকাঙ্খিদের উদ্যোগে বাদ জোহর কালেক্টরেট জামে মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, আরিফুল হক চৌধুরী, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, বিএনপির সহ ক্ষুদ্র ঋন বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা বিএনপির সভাপতি কাইয়ুম চৌধুরী, নাছিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী। এছাড়াও জেলা ও মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।
মিছবাহুল কাদির ফাহিমের আশু রোগ মুক্তি কামনার পাশাপাশি বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া,ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান এর সুস্থতা ও আরাফাত রহমান কোকো ও স্বাধীনতার মহান ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রাহমানের মাগফেরাত কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়। পাশাপাশি দেশ ও জাতির মঙ্গল এবং জুলাই-আগষ্ঠ আন্দোলনে শহীদ গনের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।