বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. আব্দুল ওয়াদুদ চৌধুরীর সাথে পাইলটিয়ানদের প্রানবন্ত আড্ডা


Shikha BD প্রকাশের সময় : অক্টোবর ২৬, ২০২৪, ১:৩৯ অপরাহ্ন /
বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. আব্দুল ওয়াদুদ চৌধুরীর সাথে পাইলটিয়ানদের প্রানবন্ত আড্ডা

জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের পরিচালক হিসেবে নিয়োগপ্রাপ্ত হওয়ার পর অধ্যাপক ডা. আব্দুল ওয়াদুদ চৌধুরী এই প্রথম তাঁর স্কুল সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহপাঠি ও অনুজদের সাথে আন্তরিক ও প্রাণবন্ত এক সোনালী স্মৃতিময় আড্ডায় যোগ দেন। শনিবার (২৬ অক্টোবর) সকালে সিলেটের স্থানীয় একটি অভিজাত হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে অংশগ্রহণকারীরা স্কুল জীবনের স্মৃতি চারণের পাশাপাশি সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ ও মান উন্নয়নে নিজেদের সম্মিলিত প্রচেষ্টা অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।
আলোচনায় ডা. আব্দুল ওয়াদুদ চৌধুরী সকল পাইলটিয়ানদের উদ্দেশ্যে নিজেদের কিভাবে বৃহত্তর সিলেটের চিকিৎসা ব্যবস্থা ও সুষ্ঠজীবনাচার ব্যবস্থায় অংশগ্রহণ আরো জোড়ালো করা যায় সে বিষয়ে পরিকল্পনা গ্রহণ করার অনুরোধ জানান।
প্রানবন্ত এই আলোচনায় অংশগ্রহণ করেন পাইলটিয়ান মো. জাহেদ আহমদ, জহুর আহমদ, মিজানুর রহমান মিজান, তোফায়েল আহমদ লিমন, আব্দুল আলীম, আহমদ জিন্নুন দারা, আকতার ফারুক লিটন, বদরুল আলম মাছুম, কাওসার আহমদ টিপু, ডা. মো. শুয়াইব আহমদ, আমিনুর রশীদ চৌধুরী ফয়সল, রেজাউল কিবরিয়া লিমন, এডভোকেট শফিকুল হুদা সাবের, দেলওয়ার জাহান আপেল, মুহাম্মদ ইয়ামিন শাহরিয়ার ইনু প্রমুখ। বিজ্ঞপ্তি