সুনামগঞ্জ-২ আসনের দিরাই-শাল্লার উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত


Shikha BD প্রকাশের সময় : অক্টোবর ২৬, ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন /
সুনামগঞ্জ-২ আসনের দিরাই-শাল্লার উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ-২ আসনের দিরাই-শাল্লার উন্নয়ন শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় নগরীর উত্তর বালুচরের আল ইসলাহ আবাসিক এলাকায় দিরাই-শাল্লাবাসীর উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বীর মুক্তিযোদ্ধা মহীউদ্দিন আহমদের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রবাসী কমিউনিটি নেতা ও দিরাই-শাল্লার কৃতি সন্তান আশিক চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সিলেট বিভাগের মধ্যে সুনামগঞ্জ-২ আসনের দিরাই-শাল্লাবাসী দীর্ঘদিন যাবত অবহেলা ও বঞ্চনার শিকার হচ্ছে। অনেক সরকার আসে যায়, কিন্তু এই আসনের মানুষের কোন ভাগ্যের উন্নয়ন হয়না। মহান স্বাধীনতার ৫৩ বছর পরও আমরা যে তিমিরে ছিলাম, সেই তিমিরেই আছি। আমার বিশ্বাস আমাকে যদি এলাকাবাসী এলাকার একজন খাদেম হিসেবে নির্বাচিত করেন তবে আমি মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে যাবো।
বিশিষ্ট সমাজকর্মী গোলজার আহমদের পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মাওলানা মো. মাঈনুদ্দিন ফয়েজ। বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মিহির দাস, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিক, মুক্তিযোদ্ধা রফিকুল হক ময়না, সাংবাদিক আমিরুল ইসলাম এহিয়া, শাহ মো. আলী রব, সার্জেন্ট অব. আবুল হোসেন, শেখ আব্দুল লতিফ, সাংবাদিক বদরুর রহমান বাবর, কয়েস আহমদ সাগর, তাহমিদ আহমদ প্রমুখ। মতবিনিময় সভা শেষে বাউল মিঠু ও সঙ্গীত শিল্পী তুহিনের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি