এডুকেশনাল ইনভেস্টমেন্ট এন্ড কনসালটেন্সি সাব-কমিটির চেয়ারম্যান হলেন আতিকুর রেজা চৌধুরী


Shikha BD প্রকাশের সময় : জুলাই ৬, ২০২৪, ৫:৫৬ পূর্বাহ্ন /
এডুকেশনাল ইনভেস্টমেন্ট এন্ড কনসালটেন্সি সাব-কমিটির চেয়ারম্যান হলেন আতিকুর রেজা চৌধুরী

সিলেট চেম্বারের এডুকেশনাল ইনভেস্টমেন্ট এন্ড কনসালটেন্সি সাব-কমিটির চেয়ারম্যান হলেন আতিকুর রেজা চৌধুরী।

আতিকুর রেজা চৌধুরী সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর এডুকেশনাল ইনভেস্টমেন্ট এন্ড কনসালটেন্সি সাব-কমিটির চেয়ারম্যান হিসাবে নিয়োগ পেয়েছেন।

ইউরেশিয়া ইমিগ্রেশন সার্ভিসেস এর সত্বাধিকারী, বিশিষ্ট এডুকেশন কনসালট্যান্ট মোহাম্মদ আতিকুর রেজা চৌধুরী ফরেন এডুকেশন কনসালট্যান্ট এসোসিয়েশন অব সিলেট (ফেকাস) এর প্রেসিডেন্ট।

তিনি রোটারী আন্দোলনের সাথে জড়িত এবং রোটারী ইন্টারন্যাশনাল এর ডেপুটি গভর্নর ছিলেন, তিনি বাংলাদেশ এক্স-ক্যাডেটস্ এসোসিয়েশন সিলেট ইউনিট এর ভাইস প্রেসিডেন্ট।

তিনি সিলেট ইংলিশ ল্যাংগুয়েজ এসোসিয়েশন ঝঊখঞঅ, ফরেন এডমিশন এন্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট কন্সালট্যান্ট এসোসিয়েশন অব বাংলাদেশ, সিলেট জোন, সুনামগন্জ সমিতি, সিলেটসহ অন্যান্য অনেক সামাজিক এবং শিক্ষামূলক সংগঠনের সাথে জড়িত।

ইউরোপ-আমেরিকা সহ বিশ্বের যেকোন দেশে শিক্ষার্থীদের পড়ালেখায় বিভিন্ন ধরণের বাধা দূরীকরণ ও কনসালট্যান্টদের কার্যক্রমে বিভিন্ন অনিয়ম ও বিশৃঙ্খলা দূরীকরণের লক্ষ্যে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি গঠন করেছে এডুকেশনাল ইনভেস্টমেন্ট এন্ড কনসালটেন্সি সাব কমিটি ২০২৪-২৬।

মোহাম্মদ দিদার হোসাইন, সিইও-হেডওয়ে ইন্টারন্যাশনাল আম্বরখানা এর পক্ষ থেকে আতিকুর রেজা চৌধুরীকে অভিনন্দন এবং উল্লেখিত কমিটির চেয়ারম্যান করায় সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর প্রেসিডেন্ট তাহমিন আহমেদ’কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আমরা আশাবাদী যে আতিকুর রেজা চৌধুরী এর বলিষ্ঠ নেতৃত্বে এই সেক্টরের প্রভূত উন্নতি সাধিত হবে।