সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সম্পাদকমণ্ডলীর সভা


Shikha BD প্রকাশের সময় : জুলাই ১, ২০২৪, ৪:৪৭ পূর্বাহ্ন /
সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সম্পাদকমণ্ডলীর সভা

সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সম্পাদকমণ্ডলীর সদস্যবৃন্দের এক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩০ জুন) রাত ৮ টায় স্থানীয় একটি অফিসে এই সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো: জাকির হোসেনের পরিচালনায় সভায় বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

তাছাড়া কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ উপকমিটির পক্ষ থেকে প্রেরিত এাণ সামগ্রী বন্যায় ক্ষতিগ্রস্থ ওয়ার্ডসমূহে বিতরণের জন্য নেতৃবৃন্দের আলোচনার ভিত্তিতে মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মখলিছুর রহমান কামরানের নেতৃত্বে ত্রাণ কমিটি গঠন করা হয়। খুব শীঘ্রই উক্ত ওয়ার্ডসমূহে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। এছাড়াও সংগঠনের সাংগঠনিক তৎপরতা বাড়ানোর জন্য উদ্যোগ গ্রহণ করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফয়জুল আনোয়ার আলাওর, এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, মোঃ সানাওর, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ,বিধান কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সোয়েব আহমদ প্রমুখ।