তাহিরপুর নাগরিক পরিষদ সিলেট এর বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত


Shikha BD প্রকাশের সময় : জুন ৩০, ২০২৪, ১২:১১ অপরাহ্ন /
তাহিরপুর নাগরিক পরিষদ সিলেট এর বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত

তাহিরপুর নাগরিক পরিষদ সিলেট এর বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় সিলেট নগরীর সুরমা মার্কেটস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে এ মাসিক বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়।

তাহিরপুর নাগরিক পরিষদ সিলেট এর সভাপতি মো. এনামুল হক এনাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্ঠা মো. ইমদাদুল হক তালুকদার, রেজাউল হক তালুকদার, মাওলানা মো. মোস্তাক আহমদ গুলোভপুরী, জুনাব আলী, লোকমান আখন্দ, সহ সভাপতি রায়হান আহমদ, রাজন পাল, মুহাম্মদ রফিক উদ্দিন তালুকদার জুয়েল, আলম মিয়া, মো. আঙ্গুর মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান, সহ সাধারণ সম্পাদক সায়েম তালুকাদার, সাংগঠনিক সম্পাদক মো. আলীমান আখন্দ, সহ সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম আহমদ মনির, সহ অর্থ সম্পাদক তাজ উদ্দিন, প্রচার সম্পাদক মো. আব্দুল বাছিত, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা হাবিবুর রহমান, কার্যনির্বাহী সদস্য মো. জসিম উদ্দিন, আব্দুল কাহার, সিরাজুল ইসলাম, সদস্য বিলাল হোসেন, আলীম উদ্দিন, নওশাদ মিয়া, ছানাউল্লাহ প্রমুখ।

সভাপতির বক্তব্যে মো. এনামুল হক এনাম বলেন, তাহিরপুরবাসীর কল্যাণে তাহিরপুর নাগরিক পরিষদ সমসময় পাশে থাকবে। যেকোন দূর্যোগময় সময়ে তারা সহযোগিতা করে যাবে। অসহায় ও দুস্থ মানুষের সেবায় তাহিরপুর নাগরিক পরিষদ নিরলসভাবে কাজ করে যাবে এবং তাহিরপুর যুবসমাজকে মাদক ও জুয়া থেকে মুক্ত রাখাতে অগ্রণী ভূমিকা পালন করবে।

অনুষ্ঠান শেষে অসহায় ১২টি পরিবারকে ৫০০ টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।