আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ


Shikha BD প্রকাশের সময় : জুন ২২, ২০২৪, ১২:১১ অপরাহ্ন /
আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেছেন, সিলেট মহানগর যুবলীগ সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশের যেকোন দূর্যোগে তারা সবসময় অসহায় মানুষে পাশে দাঁড়াচ্ছে।

তিনি আরো বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই আওয়ামী লীগ দেশের গণমানুষের সংগঠন। এদেশের মানুষের মধ্যে জাতীয়তাবোধের বিকাশ এবং আত্মমর্যাদা প্রতিষ্ঠার সংকল্প সুদৃঢ় হয়েছে আওয়ামী লীগের হাত ধরে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গতিশীল নেতৃত্বে বিকশিত হয়েছে আওয়ামী লীগ। বঙ্গবন্ধুর অবিসংবাদিত নেতৃত্বে স্বাধীনতা সংগ্রামের পথ ধরে মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে স্বাধীন বাংলাদেশ রাষ্ট্র প্রতিষ্ঠাসহ এদেশের মানুষের যা কিছু মহৎ অর্জন তা আওয়ামী লীগের নেতৃত্বেই অর্জিত হয়েছে।

তিনি শনিবার (২২ জুন) বিকেলে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী প্লাটিনাম জয়ন্তী উদযাপন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গরীব অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, সিলেটে বন্যায় পানিবন্দি হয়ে পড়েছেন অনেক মানুষ। পানিতে তলিয়ে গেছে অনেক এলাকা। সিলেট মহানগর যুবলীগ অতীতের ন্যায় পানিবন্দি মানুষের মাঝে প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছে।

১১নং ওয়ার্ড আওয়মী লীগের সভাপতি সালাই বক্স সালাই এর সভাপতিত্বে ও সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার এর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের সহ সভাপতি রাহেল আহমদ চৌধুরী, আব্দুর রব সায়েম, সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াছী দিনার, এমদাদ হোসেন ইমু, ত্রাণ বিষয়ক সম্পাদক সুলতান মাহমুদ সাজু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল কাশেম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাসুদ পীর, সহ সম্পাদক জুবের আহমদ, ইসলাহ উদ্দিন বাবলু, সদস্য মাহবুবুর রহমান, এমদাদুল হক উবেদ, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কামরান আহমদ, ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আবির হাসান রানা, ১১নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেল আহমদ, শেখ মোহাম্মদ আমিন, স্বপন সরকার, অপরাজিত ঘোষ, সুহেল আহমদ প্রমুখ।