মরহুম বদরুদ্দিন আহমদ কামরানের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত


Shikha BD প্রকাশের সময় : জুন ১৫, ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন /
মরহুম বদরুদ্দিন আহমদ কামরানের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি, সিটি মেয়র মরহুম বদরুদ্দিন আহমদ কামরানের ৪র্থ মৃত্যুবার্ষিকীতে মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ সকাল ১১ টায় মরহুম কামরানের বাস ভবনে আয়োজিত পারিবারিক মিলাদ, দোয়া ও শিরণী বিতরণ অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।

দুপুর ১২ ঘটিকায় মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সাবেক সভাপতি ও মেয়র মরহুম কামরানের হযরত মানিক পীর (রহঃ) গোরস্থানে তাঁর কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করেন মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এরপর মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও সম্পাদক মন্ডলীর সদস্যদের উপস্থিতে এক সভা স্হানীয় একটি অফিসে অনুষ্ঠিত হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা, জনাব মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের পরিচালনায় সভায় আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কর্মসূচি গ্রহন করা হয়। ঐদিন সকাল সাড়ে ১০ টায় জেলা পরিষদে স্হাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, সকাল ১১ টায় রেজিস্টারি মাঠ থেকে জেলা ও মহানগর আওয়ামীলীগের উদ্যেগে শোভাযাত্রা নিয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হবে এবং বাদ যোহর হযরত শাহজালাল রঃ দরগাহ মসজিদে মিলাদ, দোয়া ও শিরনী বিতরণ অনুষ্ঠিত হবে।

এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক,ফয়জুল আনোয়ার আলাওর, এডঃ প্রদীপ ভট্রাচার্য, বিজিত চৌধুরী, মোঃ সানাওর, সাংগঠনিক সম্পাদক এডঃ সৈয়দ শামীম, ডাঃ আরমান আহমদ শিপলু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিএ,দপ্তর সম্পাদক খোন্দকার মহসিন কামরান,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জুবের খান, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, কার্যনির্বাহী সদস্য, মোঃ আজম খান, আব্দুল আজিম জুনেল, এডঃ জাহিদ সরোয়ার সবুজ, জাতীয় পরিষদ সদস্য এডঃ রাজ উদ্দিন,উপদেষ্ঠা এনাম উদ্দিন, কানাই দও, মহানগর সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিঠু, তাঁতীলীগ সাধারণ সম্পাদক এডঃ আবুল হাসনাত বুলবুল,ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, সালাউদ্দিন বক্স সালাই, মোঃ সাজোয়ান আহমদ, এডঃ বিজয় কুমার বুলু, বদরুল ইসলাম বদরু, আলকাছ আহমদ, সহ সর্বস্হরের নেতা-কর্মী।