সিলেটে সড়কে ঝরল ৩ জনের প্রাণ


Shikha BD প্রকাশের সময় : অক্টোবর ২১, ২০২৪, ৫:৪৫ অপরাহ্ন /
সিলেটে সড়কে ঝরল ৩ জনের প্রাণ

সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মহিলাসহ ৩ জন নিহত হয়েছেন। এরমধ্যে সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজি অটোরিকশার ধাক্কায় মহিলাসহ দুইজন এবং ট্রাক চাপায় এক বৃদ্ধা নিহত হয়েছেন।

সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার ও পৌনে ৭ টার দিকে সিলেট-তামাবিল সড়কের মেজরটিলা চামেলিবাগ এলাকায় পৃথক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সোয়া ৬টার দিকে সিলেট-তামাবিল সড়কের মেজরটিলা চামেলিবাগে যাত্রীবাহি একটি সিএনজি অটোরিকশা (সিলেট-থ ১১-৩৯৪৭) নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ট ২২-৯৭৯০) পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মহিলাসহ দু’জন মারা যান। এতে আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া পৌনে ৭টার দিকে দাসপাড়া এলাকায় অজ্ঞাত গাড়ি চাপায় আক্তারুন্নেছা (৬০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। তিনি দক্ষিণ সুরমার মোগলাবাজারের সিলাম করালি গ্রামের জমির আলীর স্ত্রী।

স্থানীয়রা জানান, একই দিন সন্ধ্যা পৌনে ৭টার দিকে অন্ধকারে রাস্তা পারাপারকালে একটি অজ্ঞাত গাড়ি আক্তারুন্নেছাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। পরে স্থানীয়রা এসএমপির শাহপরান থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহতের তথ্য ‍নিশ্চিত করে বলেন, নিহতদের মধ্যে একজনের নাম পাওয়া গেছে। অন্যদের পরিচয় নিশ্চিতে পুলিশ কাজ করছে।