বাংলাদেশ দোকান মালিক সমিতি সিলেট জেলা শাখার উদ্যোগে দক্ষিণ সুরমার ২৯নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ


Shikha BD প্রকাশের সময় : জুন ৩০, ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন /
বাংলাদেশ দোকান মালিক সমিতি সিলেট জেলা শাখার উদ্যোগে দক্ষিণ সুরমার ২৯নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ

বাংলাদেশ দোকান মালিক সমিতি সিলেট জেলা শাখার উদ্যোগে দক্ষিণ সুরমার ২৯নং ওয়ার্ডের রায়ের গ্রাম এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে রবিবার (৩০ জুন) দুপুরে এক আলোচনা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, সিলেট সিটি কর্পোরেশনের ২৮ ও ২৯নং ওয়ার্ডের মানুষ এখনও পানিবন্দি রয়েছেন। না দেখলে কেউ বিশ^াস করতে পারবেন না। এই এলাকার মানুষ দীর্ঘদিন থেকে বন্যার পানিতে পানিবন্দি হয়ে আছেন। এখনও রাস্তাঘাট ও বাসাবাড়িতে পানি নিমিজ্জিত রয়েছে। কিভাবে এই বন্যার পানি নিষ্কাশন করা যায়, এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য সিলেট সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ ও প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষকে আহবান জানানো হয়।

বক্তারা আরো বলেন, বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়াতে হবে। এই এলাকার অনেক বিত্তবানরা দেশ ও বিদেশে রয়েছেন। সরকারের পাশাপাশি তাদেরকেও বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়াতে হবে। বাংলাদেশ দোকান মালিক সমিতি সিলেট জেলা শাখা যে উদ্যোগ নিয়েছে তা প্রশংসার দাবি রাখে।

বাংলাদেশ দোকান মালিক সমিতি সিলেট জেলা শাখার সিনিয়র সহ সভাপতি আতিকুর রহমান এর সভাপতিত্বে ও সাংগঠনিক সচিব মো. আজিজুল করিম এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ দোকান মালিক সমিতি সিলেট জেলা শাখার যুগ্ম মহা সচিব আব্দুর রহমান রিপন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট চেম্বার অফ কমার্স এর পরিচালক হুমায়ুন আহমদ, বাংলাদেশ দোকান মালিক সমিতি সিলেট জেলা শাখার উপদেষ্টা হাজী মো. রইছ আলী, সহ সভাপতি হাজী আব্দুস সাত্তার, সহ সভাপতি আবুল হোসেন, যুগ্ম মহাসচিব আব্দুল হাদী পাভেল, মনজুর আহমদ, কার্যকরী সদস্য মীর মো. জাকারিয়া, মো. লায়েক মিয়া, ছাব্বির আহমদ প্রমুখ।