তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর ২২নং ওয়ার্ড শাখার কাউন্সিল সম্পন্ন


Shikha BD প্রকাশের সময় : জুন ২৯, ২০২৪, ৩:৪৯ অপরাহ্ন /
তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর ২২নং ওয়ার্ড শাখার কাউন্সিল সম্পন্ন

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর ২২নং ওয়ার্ড শাখার ২০২৪-২৫ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৮ জুন) বিকাল ৩ ঘটিকায় নগরীর উপশহরস্থ দি কুরআনিক হোম এর কনফারেন্স হলে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

কাউন্সিল অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগরীর সভাপতি হুসাইন আহমদ ও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগরীর সাধারণ সম্পাদক আরিফ হোসাইন সামাদ।

কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগরীর সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, অর্থ সম্পাদক ইমাদ উদ্দিন মানিক, সহ-অফিস সম্পাদক শফিকুল ইসলাম, আব্দুল মুনতাছির খান ও সহ প্রশিক্ষণ সম্পাদক মাহদি বিন আব্দুল আজিজ।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মো. মিজানুর রহমানকে সভাপতি, মোহাম্মাদ আব্দুস সালামকে সাধারণ সম্পাদক ও মো. মারজান আহমদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৪১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন- সহ-সভাপতি শাহ কাওছার আহমদ, আব্দুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মনজুর আহমদ, তানভীর হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ খালেদ, প্রচার সম্পাদক মারুফ হুসাইন, সহ-প্রচার সম্পাদক রাসেল আহমদ, আরিফুল ইসলাম, অর্থ সম্পাদক মো: মিজানুর রহমান চৌধুরী আশিক, অফিস সম্পাদক মুরাদ আহমদ, সহ-অফিস সম্পাদক মাহমুদুর রহমান ইসমাইল, প্রশিক্ষণ সম্পাদক তাজিম আল মাহবুব, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাহিদুল ইসলাম, নেওয়াজ আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল্লাহ আল আবিদ, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুস সাকিব সায়েম, আজিজুর রহমান রেজা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো: সাব্বির হোসাইন, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাদিকুর রহমান ইমন, শাকিল আহমদ শাকিব, রাইয়ান চৌধুরী, সদস্য- হাফিজুল ইসলাম, আবু বক্কর সিদ্দিক, মো: সজিব হাসান, আজহার আসাদ জামান, মাহদি আহমদ চৌধুরী, জাহিদ হাসান তালুকদার, রেদওয়ান হোসেন ফুয়াদ, হোসাইন আহমদ সাইম, ফারহান সাদিক, তাওহীদুল আলম রাদ, মুহিবুর রহমান, জুবায়ের আহমদ, নাজিম উদ্দীন, মাহবুবুর রহমান, রেদওয়ান হোসেন, শাহ মমশাদ, সাফওয়ান আহমদ।