জৈন্তাপুর অনলাইন রিপোটার্স ক্লাবের কমিটি অনুমোদন


Shikha BD প্রকাশের সময় : জুন ১৫, ২০২৪, ২:০৩ অপরাহ্ন /
জৈন্তাপুর অনলাইন রিপোটার্স ক্লাবের কমিটি অনুমোদন

অনলাইন রিপোটার্স ক্লাব, জৈন্তাপুর উপজেলার কমিটি অনুমোদন করা হয়েছে। দৈনিক সিলেটের দিনরাতের জৈন্তাপুর প্রতিনিধি ও জৈন্তা টাইমসের এডমিন সুহেল আহমদকে আহবায়ক, দেপান্তর ও দৈনিক আলোকিত সিলেটের জৈন্তাপুর প্রতিনিধি হোসাইন আহমদ কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয় ।

শুক্রবার (১৪ জুন) বিকেলে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স রুমে অনলাইন রিপোটার্স ক্লাব, সিলেট আয়োজিত এক সভায় সংগঠনের আহবায়ক ও সিলেট সিটি অনলাইন প্রেসক্লাবের সভাপতি মামুন চৌধুরী উল্লেখিত আহবায়ক কমিটির অনুমোদন দেন। অনুমোদনের জন্য সুপারিশ করেন অত্র সংগঠনের সদস্য সচিব ও বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র, সিলেটের সদস্য ফাহিমা বেগম।

অনুমোদন পত্রে আগামী ৩ মাসের মধ্যে কাউন্সিল করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

কমিটিতে যুগ্ম আহবায়করা হলেন আলোকিত কন্ঠের ও বাংলা টাইম এন্ড টিউন এর জৈন্তাপুর প্রতিনিধি বিলালুর রহমান, আধুনিক সিলেট ও মেঘালয়ের সময় মোঃ বাছির আহমদ, যুগ্ম আহবায়ক দৈনিক তথ্যবার্তা ও সিলেটেরআলোর জৈন্তাপুর প্রতিনিধি জাহিদুল ইসলাম জাহিদ, সিলবাংলা ডটকম ও সাপ্তাহিক দেশপ্রিয় এর মোঃ রুবেল আহমদ, বাংলা টাইম এন্ড টিউন ও দৈনিক আলোকিত কন্ঠ এর বিলালুর রহমান, দৈনিক বাংলাদেশের আলো জৈন্তাপুর প্রতিনিধি আব্দুল্লাহ আল মোমিনকে সদস্য করা হয়।

উল্লিখিত সংগঠনের উপদেষ্টা পরিষদে থাকবেন জৈন্তাপুর উপজেলার গণমাধ্যমে কর্মরত সিনিয়র সাংবাদিকবৃন্দ। অনলাইন রিপোটার্স ক্লাব সিলেটের আহবায়ক মামুন চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক শুভপ্রতিদিন এর স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র বিভাগীয় কমিটি সিলেটের দপ্তর সম্পাদক হাবিবা আক্তার এবং দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও সিলেটেরআলো সম্পাদক সাদিকুর রহমান সোহেল প্রমুখ।